This Blog Contain Interesting, Funny and Sexy Pictures, Hot Bangla Story and Videos. Just enjoy!

উত্তজনা বোধ করছিলাম

,
আমি কিছু না বলে উপরে চলে এলাম।একটু বিশ্রামের জন্য।বিছানায় শুয়ে শুয়ে খুব ফুর্তি বোধ করলাম যে আমি ঢাকা থেকে দুরে এখন কি রোমাঞ্চকর পরিবেশেই না আছি।জানালা দিয়ে চেয়ে দেখি চারদিকেই দ্বীপের মত ঘরবাড়ি আর সব জায়গায় পানি।হঠাৎ করেই কালবৈশাখীর কালো মেঘ ঢেকে গেল চারদিক। পৃথিবীটা শুধু পানি’র সাদা-ধুসর মেঘ আর গাছপালা’র সবুজ এই ৩টা মাত্র রঙে পরিপুর্ণ।বিষন্ন ভাব এসে গেল তাই একটা সিগারেট টানার জন্য জানালার পাশে গেলাম।তখনই নিচে চেয়ে দেখি দালানের সাথেই লাগানো রান্নাঘরে চুলার সামনে চাচি পিড়িতে বসে রান্না করছে।আগুনের লালচে আভা ওনার ভরাট চেহারাটাও লালচে করে ফেলেছে।পিড়িতে বসায় ওনার খোলা ফর্সা পেট দেখা যাচ্ছে সাইড থেকে জড়িয়ে থাকা শাড়িতে ওনার রান ও হাটুর অবয়ব ফুটে উঠেছে।কি সুঠাম যাকে আমি বলি জাস্তি!আমি অবাক হয়ে তাকিয়ে আছি,হঠাৎ মিনু চাচি আমার দিকে তাকালো।আমি অপ্রস্তুত হয়ে হাসলাম,সেও হাসি ফিরিয়ে দিয়ে একটা চুঙ্গা নিয়ে চুলায় ফু দিতে লাগলো।
চাচির মুখের সামনে ধরা চুঙ্গাটাকে বড় অশ্লীল লাগছিল দেখতে কিন্তু মুহুর্তেই সেটা ভয়ানক যৌনউত্তেজক দৃশ্য হয়ে গেল যার ফলে আমার ৬ ইঞ্চি ধনটা নিজের উপস্থিতি জানান দিল।সত্যি বলতে কি আমি নিজেকে ধরে রাখতে পারলাম না।
রুমের দরজা লাগিয়ে একটা চেয়ার টেনে এনে তাতে বসে খেচতে শুরু করলাম আর চাচিকে দেখতে লাগলাম।চাচি আমার দিকে তাকেলেই আমি একটু হেসে আকাশ দেখি আবার তাকাই আর আমার হাত ধনের উপর চলছে তো চলছেই।
হঠাৎ চাচি একটা ঝাড়ু নিয়ে উঠে দাড়ালো।আমার তো হাত বন্ধ হয়ে গেছে।
কিন্তু দেখলাম সে এই কালবৈশাখীর বাতাসের মধ্যেই রান্নাঘর আর দালানের মাঝের জায়গাটাতে ঝাড়ু দেয়া আরম্ভ করলো।
বাতাসে চাচির শাড়ি ফুলে ফুলে উঠছে,মাঝে মাঝেই আঁচল খসে পড়ছে আর এভাবেই চাচি ঝাড়ু দিচ্ছে।দেখে তো আমি অতিরিক্ত কামুক হয়ে পড়লাম।চাচির দুধ যে কত বড় এবার পরিষ্কার বুঝতে পারলাম।ঝুকে ঝাড়ু দেয়াতে ওনার দুধ ব্লাউজ সহ ঝুলে গেল কিন্তু এত বড় দুধ যে ব্লাউজ নিচের দিকে পুরো চাঁপ না দিতে পারায় সাইডে স্ফিত হয়ে গেছে।আর যখন দালানের দিকে ফিরলো তখন ওনার ক্লিভেজ দেখে আমার হাত মুহুর্তের জন্য থমকে গেল।কি গভীর আর কি পুরুষ্ট ফর্সা স্তন! মাথা নিচু করে চাচি ঝাড়ু দিয়ে চলছে একবারও উপরে তাকাচ্ছে না।আমি দুর্তান্তগতিতে হাত নাড়াচ্ছি।চাচির বডি মুভমেন্টের কারনে ওনার শরীরের ভাঁজগুলো দুর্দান্ত রূপে ফুটে উঠছে।হঠাৎ চাচি হাটুর উপর বসে পাতাগুলো একত্রিত করলো।যার ফলে হাটুর চাঁপে ওনার বিশাল দুধ চাপ খেয়ে ব্লাউজের উপর দিয়ে বের হয়ে যাবার দশা।এই দৃশ্যেই মাল আউটের জন্য বেস্ট তাই আমি অতিরিক্ত দ্রুত খেচতে শুরু করলাম আর উনি উঠে দাড়ানোর আগেই মাল আউট করে ফেললাম।
তবে উত্তেজনায় আমার মুখ দিয়ে হঠাৎ একটা শীৎকার বের হয়ে গেল।চাচি বোধহয় শুনে ফেলেছে কারন উনি উপরে তাকালেন।আমি বোকার মত হাসলাম তিনিও হাসি ফিরেয়ে দিয়ে রান্নানঘরে চলে গেল।
আর আমি উঠে বিছানায় শুয়ে ক্লান্তিতে কখন ঘুমিয়ে পড়লাম জানি না।
দুপুর ৩ টার দিকে উঠলাম চাচার ডাকে।উঠেই খাবার খেতে গেলাম।চাচি বললো, আমাকে আগেই খাওয়ার জন্য ডাকতে এসেছিল কিন্তু আমি নাকি গিটার বাজিয়ে খুব শান্তি নিয়ে ঘুমিয়ে ছিলাম দেখে ডাক দেয় নাই।
বুঝলাম না গিটারের কথা বললো কেন মিনু চাচি!
চাচির দিকে তাকাতে খুব লজ্জা লাগছিল আমার।মাথা নিচু করেই টুকটাক কথাবার্তা চলছিল।খাওয়ার পর বিকেলে তুমুল ঝড় বৃষ্টি দেখলাম বারান্দায় বসে বসে।অনেক দিন পর চাচার গলায় গান শুনলাম,ওরে নীল দরিয়া,হয় যদি বদনাম,সুখে থেকো প্রাসাদের নন্দিনি,পাখি রে তুই এসব গান।চাচিও গান গায় তিনি গাইলেন, সুজন আমার ঘরে কভু আইলো না,তুই যদি আমার হইতো রে,ভ্রোমর কইয়ো গিয়া।খুব ভাল লাগছিল ওনাদের গান শুনতে আমিও খুব ভাল গিটার বাজালাম ওদের সাথে।এরই মাঝে চাচি ২ বার ভেতরে যেয়ে অংকনাকে দুদু খাইয়ে আসলো।সন্ধ্যায় দেখলাম বিদ্যুতের ভোল্টেজ খুব লো। যা দেখে আমার মনটা খুব খারাপ হয়ে গেল।কেমন বিষন্ন মনে হলো সব কিছু।কারন আমাদের বাড়িতে মানুষজন বলতে শুধু আমি,চাচা-চাচি ওদের শিশুটা আর একটা কাজের মেয়ে।তাছাড়া লো ভোল্টেজে টিভি দেখতে বসে দেখলাম চাচি হিন্দি সিরিয়াল দেখা শুরু করলো আর চাচা নৌকা নিয়ে বাজারে চলে গেল।আর ওনাদের মাঝে কথা বার্তা এতই কম হলো যা দেখে পরিবেশটা গুমোট হয়ে যায়।ওনাদের গাওয়া গানগুলোও কেমন যেন একটা দুর্বোধ্য অর্থবহন করলো বলে ধারনা পেলাম।
বর্ষাকালে এমন পরিবেশ একটা ইন্টার পরীক্ষা শেষ করা ছেলের কেন ভাল লাগবে বলুন?
মন খারাপ করেই আমি আর চাচি রাতের খাবার খেয়ে নিলাম।খেতে খেতে অনেক হাসি-তামাশা চললো।চাচি ওনার স্কুল-কলেজের মজার মজার গল্প করলো।ওনাদের কিছু দুষ্ট বান্ধবী ছিল ওদের নিয়ে মজার মজার গল্প।ভবিষ্যতে কেমন জীবন আশা করে ইত্যাদি কথা চললো।আমাকে বললো যে আমি নাকি দেখতে অনেক সুপুরুষ! পাম দিলেও ভাল লাগলো।জানালাম আমার সমবয়সী মেয়ে ভাল লাগে না,বাচ্চা মনে হয়।তাই কোন গার্ল ফ্রেন্ড নাই হেন তেন কথা হলো টেবিলে বসে।
চাচি অবশ্য অনেক চেষ্টা করলো আমাকে যত্ন করার।কিছু লাগবে কি না?খাবার পর টিভি ছেড়ে বসলাম , কোন চ্যানেল দেখতে চাই ইত্যাদি।আমি ওনার সাথে হিন্দি সিরিয়ালই দেখতে লাগলাম কারন সিরিয়ালগুলোতে যেই মধ্যবয়সি জাস্তি মাহিলা মেশিনগুলো দেখায় ওদের দেখলেই ইনসেস্ট প্রেমিক আমার ধনটা অস্থির হয়ে যায়।চাচির সাথে কাহানি ঘর ঘর কি দেখতে খুব উত্তজনা বোধ করছিলাম।

0 comments to “উত্তজনা বোধ করছিলাম”

একটি মন্তব্য পোস্ট করুন

 

HoMe Of BanGLa ChOTi Copyright © 2011 | Template design by O Pregador | Powered by Blogger Templates