This Blog Contain Interesting, Funny and Sexy Pictures, Hot Bangla Story and Videos. Just enjoy!

আমি আর মাসী চোদাচুদি করতাম

,
আমাদের বাসায় শুধু মাত্র আমি আর আমার মাসী থাকি। আমি সারাদিন থাকি কলেজে। আর মাসী বাসায় থাকে। একদিন কলেজে আমরা ৪বন্ধু মিলে গল্প করছি। গল্প বলতে সেক্সের গল্প। তো এর মধ্যে ১জন বলল এসব গল্প বাদ দাও, অন্য কিছু বল। আমার আরেক বন্ধু ওকে গালি দিয়ে বলল ইচ্ছা হলে শোন, না হয় চলে যা। ঐ বন্ধু গালি শুনে চলে গেল।
এর মধ্যে আাবর আরেকজন বলে উঠলো, দোস্ত ওর মাসী যা একখান জিনিস দেখলেই ধন খাড়া হয়ে যায়, গালি দিছিস ভালো করছিস। তবে মুখে যা বললি তা যদি সত্যি করতে পারতাম তা হলে খুব ভালো হত। শালার মাসী একখান সেক্স বোম। সে বলল মাসীকে তো চুদতে ইচ্ছে করে কিন্তু ভয় লাগে। আমার এসব কথা শুনে মাথাটা ঝিম ঝিম করতে লাগলো। ছিঃ ছিঃ ওরা এ সব কি বলছে। নিজের মাসীকে নিয়ে ছিঃ ছিঃ। আমি বাসায় চলে এলাম।
বাসায় এসেই কাপড় চোপড় ছেড়ে গোসল করে খাওয়া দাওয়া সেরে ঘুমাতে গেলাম। কখন ঘুমিয়ে পরি টের পাই নি। ঘুমের মধ্যে স্বপ্নে দেখি আমি আমার মাসীর সঙ্গে সেক্স করছি। দেখলাম আমি আমার মাসীর দুধ দুটো টিপছি আর মাসীর ভোদায় আমার ধন ঢুকিয়ে মাসীকে খুব জোড়ে জোড়ে চুদছি। আর মাসী আরামে আহহ আহহহ করছে। ঠিক এমন সময় টং টং শব্দে ঘুম ভেঙ্গে গেল। দেখি মাসী চা হাতে নিয়ে দাড়িয়ে আছে। আমি মাসীকে দেখে অবাক হয়ে গেলাম। মনে পরল স্বপ্নের কথা, বন্ধুদের কথা। আমাকে অন্য মনস্ক দেখে মাসী আবার টং টং করে শব্দ করল। বলল, কি রে কি ভাবছিস? হঠাৎ সম্বিত ফিরে পেলাম। চা যে ঠান্ডা হয়ে গেল বলেই মাসী কাপটা বিছানাতে রাখতে গেল। অমনি মাসীর বুকের আঁচল পরে গেল। আমার চোখ গিয়ে পরল মাসীর বুকের উপর। ওহহহ গড কি বড় বড় দুধ। মাসী তার আঁচল ঠিক করে বলল চাটা খেয়ে নে বলেই চলে গেল। আমি মাসীর চলে যাওয়ার দিকে তাকিয়ে থাকলাম। আমি মাসীকে এভাবে কোনদিন দেখি নি, কোন দিন ভাবিও নি। মাসী পড়ে আসে নীল রংয়ের শাড়ি এবং কালো রংয়ের ব্লাউজ। আমার মাসী যে এত সেক্সি তা আগে কোনদিন লক্ষ করি নি। মাসীর দুধের সাই আনুমানিক ৪০। বিশাল ভরাট পাছা। হাঁটার সময় পাছাটা দারুন লাগে। যা দেখলে যে কোন ছেলের মাথা ঘুরে যাবে। মোটকথা আমার মাসী একটা সেক্স বোম। মুহূর্তে মনে হল ছিঃ ছিঃ আমি এ সব কি ভাবছি। আমি চাটা খেয়ে বাইরে চলে গেলাম।
সন্ধ্যায় বাসায় এসে পড়তে বসলাম। কিন্তু পড়ায় মন বসাতে পারলম না। বার বার একই দৃশ্য মনে পরতে লাগলো। স্বপ্নের কথা, মাসীর আঁচল ছাড়া বুকের কথা, বন্ধুদের কথা। কিছুতেই মন থেকে এসব সরাতে পারছি না। ভাবতে ভাবতে ধন খাড়া হয়ে গেল। ঠিক থাকতে না পেরে খেঁচতে লাগলাম। প্রায় আধা ঘন্টা ধরে খেঁচার পর মাল আউট হল। এরপর মনে মনে ঠিক করলাম যে করেই হোক মাসীকে চুদতে হবে। কিন্তু কিভাবে যে বলি মাসীকে। আমি সুযোগ খুজতে লাগলাম। মাসীকে এরপর যতই দেখি ততই আমার সেক্স বেড়ে যায়। আমি সব সময় মাসীকে চোখে চোখে রাখি। একদিন আমার সেই সুযোগ এসে গেল। আমাদের বাসায় মাত্র ২টা বেড রুম। ১টাতে মাসী থাকে অন্যটাতে আমি। তো আমি যে বেডে থাকি সেই বিছানাতে মাসী জগ ভর্তি পানি রাখে। কিন্তু হঠাৎ জগ ভর্তি পানি বিছানাতে পরে যায়। বিছানা ভেজা বলে মাসী বলল আজকে তুই আমার সাথে আমার বিছানায় ঘুমাবি। আমি মনে মনে খুব খুশি হলাম। আর ভাবতে লাগলাম এটাই সুযোগ। রাতে খাওয়া দাওয়া সেরে আমি আর মাসী ঘুমাতে গেলাম। আমার একটু ভয় ভয় করছিল যদি হিতে বিপরিত হয়ে যায়। সাত পাঁচ ভাবতে ভাবতে ঘুমিয়ে যাই। হঠাৎ ঘুম ভেঙ্গে গেল। জেগে দেখি রাত ১২টা বাজে। পাশে মাসী ঘুমাচ্ছে আমি কি করব ভাবছি। হঠাৎ আমি মাসীকে পিছন দিখ থেকে জড়িয়ে ধরলাম। এমন ভাবে ধরলাম যেন ঘুমের মধ্যে জড়িয়ে ধরেছি।
মাসী জেগে উঠলো এবং দেখলো আমি তাকে জড়িয়ে ধরেছি। কিন্তু মাসী কিছু বলল না চুপ চাপ শুয়ে থাকলো। কিছুক্ষন পর আমি মাসীর দুধের উপর ব্লাউজের উপর দিয়ে হাত রাখলাম এবং আস্তে আস্তে দুধ টিপতে শুরু করলাম। অনেকক্ষন দুধ টিপলাম আস্তে আস্তে। এদিকে আমার ধন দাড়িয়ে তালগাছ হয়ে গেল। আমি আস্তে করে উঠে বাথরুমে গিয়ে খেঁচে এসে আবার ঘুমালাম। পরদিন সকালে মাসী আমাকে ডেকে বলল। শিহাব শোন এদিকে আয়। জি মাসী বলেন? তুই এত অসভ্য, এত নোংরা ছিঃ ছিঃ। আমি একটু ভয় পেয়ে গেলাম। সাহস করে বললাম আমি কি করছি মাসী। তুই কাল রাতে আমাকে জড়িয়ে ধরেছিস। আমি ভেবেছিলাম ঘুমের মধ্যে হয়ত ধরেছিস। কিন্তু কিছুক্ষন পর আমার বুকে হাত দিলি তারপর আমার আমার দুধ টিপলি এটা কি ঠিক? আমি যে তোর মাসী এ কথা কি একবারও মনে হয় নি? শোন বাবা এসব করলে পাপ হয়, এসব করা ঠিক না। এখন থেকে এসব আর করবে না, কেমন? জি মাসী। এখন যাও। জি মাসী। আমি নিজের রুমে এসে বসে পরলাম। আর ভাবলাম ব্যাপারটা কেমন হল। যাই হোক আমার বিছনার তোষক ভেজা থাকার বদৌলতে আমি আজও মাসীর বিছানাতে ঘুমাতে গেলাম। শুয়ে আছি অনেকক্ষন কিন্তু ঘুম আসছে না। কি করব ভেবে পাচ্ছি না।
হঠাৎ মাসী আমার দিকে ঘুরে শুল। দেখি মার বুকে আঁচল নেই। ৪০সাইজের দুধের অর্ধেকটাই দেখা যাচ্ছে। এটা দেখে আমি হিতাহিত জ্ঞান হারালাম। মাসীর দুধ দুইটা দু’হাতে টিপে ধরলাম। মাসীর রসাল ঠোঁটে চুমু দিলাম। মাসী জেগে উঠে আমাকে কসে একটা চড় মারল। চড় খেয়ে আমার জিদ আরো বেড়ে গেল। আমি মাসীর গায়ের উপর উঠে বসলাম। জোড় করে মাসীর ব্লাউজের বোতাম খুলে ফেললাম। মাসী সাদা রংয়ের ব্রা পরে ছিল। মাসী বাধা দেওয়ার চেষ্টা করল, আর বলতে লাগলো ছিঃ বাবা তুই একি করছিস আমি যে তোর মাসী। মাসীর সাথে এসব করা ঠিক না। মাসী আরো কিছু বলতে চাচ্ছিল। কিন্তু পারলো না। আমি মাসীর ঠোঁট আমার ঠোঁট দিয়ে চেপে ধরি। চুমু দিতে থাকি ঠোটেঁ, মুখে, গলায়। মাসীর রসাল ঠোঁট দুটো মুখে ভিতর নিয়ে চকলেটের মত চুষতে থাকি। আর দু হাত দিয়ে মাসীর বিশাল বিশাল দুধ দুইটা টিপতে থাকি।
এবার মাসীর দুধের খাজে চুমু দিতে থাকি। মাসী এখন আর বাধা দিচ্ছে না। মুখ দিয়ে আহহ আহহ ওহহ ওহহ ইসস ইসস শব্দ করছে। মনে হয় মাগির সেক্স উঠে গেছে। আমি মাসীকে উঠিয়ে বসিয়ে তার শাড়িটা খুলে ফেললাম। সাদা রংয়ের ব্রার হুকটা খুলতেই মাসীর ৪০সাইজের দুধ দুইটা লাফিয়ে বেড়িয়ে এ। আমি মাসীর দুধের দিকে তাকিয়ে থাকলাম। এবার আমি মাসীর একটা দুধ এক হাতে টিপতে লাগলাম আর একটা দুধ মুখে পুরে চুষতে লাগলাম। মাসী আরামে চিৎকার করতে লাগলো। আমি মাসীর দুধ চোষা বাদ দিয়ে দু হাতে মাসীর দুধ দুইটা মনের মত টিপতে লাগলাম। মাসী আনন্দে বলতে লাগলো টিপ বাবা টিপ আরো জোড়ে জোড়ে টিপ, টিপতে টিপতে ছিড়ে ফেল। একথা শুনে আমি আরো জোড়ে জোড়ে টিপতে লাগলাম।
মাসী বলতে লাগলো আর পারছি না বাবা এখন একটা কিছু কর। আমি মাসীর দুধ ছেড়ে তার ঠোঁট, গলায়, দুধ, পেট, নাভিতে চুমু দিতে লাগলাম। মাসী সুখে ছটফট করতে লাগলো। ওহ কি মসৃন পেট সুগভির নাভি। দেখলে মন ভরে যায়। এবার আমি মাসীর ছায়ার নিচ দিয়ে হাত ঢুকিয়ে দেই। হাত নিয়ে যাই মাসীর ভোদার কাছে। ভোদায় হাত দিতেই অনুভব করলাম রসে ভিজে গেছে মাসীর ভোদা। মাসী আমাকে খামছিয়ে ধরল। আমি মাসীর ছায়াটা খুলে ফেললাম। আমার সামনে কি সুন্দর একখানা ভোদা ভেসে উঠলো। আমার সামনে এখন একজন নারী সম্পূর্ণ উলঙ্গ। আমি এই প্রথম কোন উলঙ্গ নারীকে দেখছি। মাসীকে এভাবে পাবো কোনদিন ভাবি নাই।
যাই হোক আমি এবার মাসীর পা থেকে চুমু দিতে শুরু করলাম। চুমু দিতে দিতে এক সময় ভোদার কাছে চলে আসলাম। কি সুন্দর ভোদা। বাল কামানো লাল টুকটুকে ভোদা। আমি মাসীর ভোদায় মুখ নামালাম। ভোদাটা চুষতে লাগলাম। ভোদার ভিতর জিহ্ব ঢুকিয়ে দিলাম। কেমন যেন নোনতা নোনতা স্বাদ। আমি মাসীর ভোদার সব রস খেয়ে নিলাম। আমি আরো জোড়ে জোড়ে ভোদা চুষতে লাগলাম। হঠাৎ মাসী আমার মাথা জোড়ে চেপে ধরল। মাথা চেপে ধরে ঝাকুনি দিতে দিতে মাসী তার ভোদার রস ছেড়ে দিল আমার মুখে। আমি সব রস খেয়ে নিলাম। এবার আমি আমার শার্ট প্যান্ট খুলে ফেললাম। দেখি আমার ধন দাড়িয়ে ৮ইঞ্চি হয়ে গেছে।
মাসী আমার ধন দেখে লোভ সামলাতে পারল না। ধনটা খপ করে ধরে মুখে পুরে চুষতে লাগলো। আমি আরামে চোখ বন্ধ করে থাকলাম। মাসী অনেকক্ষন আমার ধন চুষল। আমি আর রাখতে না পেরে ধনটা মাসীর মুখ থেকে সরিয়ে নেই। মাসী বলল আর পারছি না বাবা। এবার তোর যন্ত্রটা আমার ভোদায় ঢুকিয়ে আমাকে আচ্ছা করে চুদে দে। চুদে চুদে হোল করে দে। আমি এবার মাসীর দু পা ফাঁক করে বসে ভোদার মুখে ধনটা সেট করি। আস্তে করে একটা চাপ দিলাম। ধনের মাথা ঢুকে গেল। এবার জোড়ে একটা ঠাপ দিতেই পুরো ধনটা ঢুকে গেল। মাসী ককিয়ে উঠলো আর আমাকে জড়িয়ে ধরল। মাসী তোমার ব্যাথা লাগছে? হ্যাঁ ব্যথা লাগছে। কারন ১০বছর যাবত আমার ভোদা উপোষ আছে। তাই ভোদার মুখটা টাইট হয়ে গেছে। আমি বললাম ঠিক আছে মাসী আস্তে আস্তে চুদবো। এবার আমি মাসীর ঠোঁটে আমার ঠোঁট লাগিয়ে আস্তে আস্তে ঠাপাতে লাগলাম আর মাসীর ঠোঁট আমার মুখের মধ্যে নিয়ে চুষতে লাগলাম।
কিছুক্ষন পর মাসী বলল জোড়ে আরো জোড়ে চোদ। চুদতে চুদতে ভোদা ফাটিয়ে দে। আহা গত ১০বছর ধরে এমন আনন্দ পাইনি। চোদ চোদ। আমি একথা শুনে জোড়ে জোড়ে ঠাপিয়ে চুদতে লাগলাম। এদিকে ভোদায় ঠাপাচ্ছি, আর অন্য দিকে দু হাত দিয়ে মাসীর দুধ দুটো দলাই মলাই করে টিপছি। মাসী আরামে আহহহ আহহহ হুমমমম হুমমম করতে লাগলো।
এভাবে প্রায় ১ঘন্টা চোদার পর আমার মাল আউট করলাম মাসীর ভোদার ভিতরে। আর মাসী ৪বার রস খসাল। এরপর বাথরুম থেকে ফ্রেশ হয়ে দুজনেই ঘুমাতে গেলাম। এরপর থেকে প্রতিদিন ৩-৪বার আমি আর মাসী চোদাচুদি করতাম।

5 comments:

  1. মায়ের বান্ধবী কে মেলায় নিয়ে গিয়ে পটিয়ে চোদা.

    মা আমার খেলার সাথি.

    সিনেমা হলে বখাটে ছেলেরা ধর্ষণ করল .

    চাচাজি ও পারুলের সাথে আমার যৌন বিলাস.

    আমার যৌন জীবন- সিঙ্গাপুর ভ্রমণ.

    মাকে চুদার গল্প.

    কি রে দুধ খাবি.

    বাংলা চটি গল্প কাকীমা, বাংলা পারিবারিক সেক্স গল্প.

    পরিবারের সবার সাথে চোদাচুদির গল্প.

    বলিউড এর নায়কাদের লেংটা লেংটা ছবি.

    গ্রামের মেয়েদের ফোন নাম্বার.

    ভার্সিটি পড়ুয়া সুন্দরী মেয়েকে.

    ভাবীদের লেংটা ছবি 2016.

    বাস্তব জীবনের চুদাচুদির গল্প .

    যুবতি মাকে চুদে লুচ্চা ছেলে .

    পারুল ভাবী'র চোদন কাহিণী .

    আমার মায়ের ফুলশয্যা .

    মা খালা ভাবিদের রসের রসের চুদাচুদির গল্প .

    আহ চুদতে চুদতে যায় বেলা.

    মামির দুধের গুদাম .

    Desi actress porn video

    Aunty Fuck XX

    কাজের ছেলের ইজ্জত নিয়ে ছিনিমিনি খেলল গৃহবধু .

    পাশের বাসার আন্টি চুদল আমায় .

    বউ এর সেক্সি বড় দুধ ওয়ালা বান্ধবি .

    উত্তরমুছুন
  2. মাসী চোদার নতুন বাংলা গল্প ☞☞☞☞

    উত্তরমুছুন
  3. ডাক্তার জেঠু ও মায়ের চোদনখেলা - মার লীলা-২Bangla panu golpo – মার শরীর এখন অনেক ভরাটহচ্ছে. একদিকে জেঠু অন্যদিকে নরেনকাকার চোদনেরফলে মা এখন খানকি মাগী হয়েছে. ৩৬ সাইজের মাই এখন আরো ফুলে ফেঁপে সুডোল,মাখনের মত নরম নিটোল কচি লাউ. পেটে এখন থলথলে চর্বি জমে পেটের আকর্ষন বাড়িয়ে তুলেছে. আর মার পাছার আকার ক্রমশ বাড়ছে.এখন মা অনেক বেশী সেক্সি পোশাক পরে. নাভীর নীচেশাড়ি পরে যখন বাজারে বেরোয় তখন মার স্লীভলেস ডীপনেক ব্লাউজ থেকে মার মাইদুটো যেন বেরিয়ে আসতে চায়. শাড়ির আঁচলের নীচে পাশ থেকে একদিকের সুডোল খাড়া মাইটা যখন ঝুলতে থাকে আর পাতলা ব্লাউজের ভেতর থেকে বাদামি বলয় আর তার মাঝে জামের মতো খাড়া বোটা তার আভাস দেয় তা দেখে সবার চোখেই কাম জাগে. থলথলে চর্বিওলা পেট যখন চলার তালে কাঁপতে থাকে তখন সবাই তাকায়. লদলদে পাছার দুলুনি ও বুকের ওপর ডাবদুটোর নাচুনি দেখে ৮ থেকে ৮০ সবার শরীরে কামের আগুন জ্বলে ওঠে.মা এখন বেশ খুশি. কোনদিন জেঠু বা কখনো কাকুর মার তীব্র কামক্ষুধা মেটাচ্ছে. মা এখন আরো খোলা পোশাক পরছে বাড়িতে. নেটের সি থ্রু নাইটি ও ব্লাউজ কিনেছে পরার জন্য. এমন সময় জেঠু জরুরী কাজে বাইরে গেলেন. মার শরীরে কাম মেটানো যাচ্ছে না. মা খানদানী খানকি, কিন্তু বাজারী নয় যে যাকে তাকে পটিয়ে গুদের ক্ষিধে মিটিয়ে নেবে. লোকে জানলে বদনাম হবে. অগত্যা ভরসা সেই মোমবাতি. হঠাত একদিন বাড়িতে ছোটদাদু এলেন. দাদুর বয়স ৬০ ছুঁইছুই. রিটায়ার্ড পুলিস অফিসার. নিয়মিত ব্যয়াম করে শরীরটাকে একদম ৪০বছরের মতন বানিয়ে রেখেছেন.দাদু আসতেই মা প্রনাম করতে গেল. ঝুঁকতেই মার শাড়ির আঁচল সরে গিয়ে মার মাই দুটোর গভীর খাঁজবেরিয়ে পড়ল যা দাদুর নজর এড়ালো না. দাদু আশির্বাদ করার আছিলায় মার পিঠে পাছায় হাত বোলালেন. দাদু বললেন দিন কয়েক থাকব. মা বলল কেন,আপনি যতদিন ইচ্ছা থাকুন.দাদু আসায় আমাদের ভীষন মজা. রোজ মা নিজে হাতে নানান খাবার বানাচ্ছে. রোজ সকালে দাদুর মর্নিংওয়াক করা অভ্যাস. বাড়ি ফিরছেন এমন সময় বাড়ির সামনের বাঁধানো পুকুরঘাটের সামনে এসেই থমকে দাঁড়ালেন. জল থেকে মা উঠছে স্নান করে. পরনে একটা গোলাপি শাড়ি. ভেতরে শায়া বা ব্লাউজ কোনটাই নেই. ভেজা শাড়ি গায়ে লেপ্টে মার যৌনতা আরো বাড়িয়েছে. শরীরের খাঁজগুলোয় শাড়িটা জড়িয়ে আছে. ম্যানা দুটো শাড়ির ভেতরথেকে যেন বেরিয়ে আসতে চাইছে. চকলেটের মতো বাদামি বলয় পুরো স্পষ্ট বোঝা যাচ্ছে. আর তার মাঝে মাথা উঁচিয়ে দাড়িয়ে আছে জামের মত বোটা. খাড়া মাইয়ের খাঁজটা পুরো পরিস্কার দেখা যাচ্ছে. থলথলে চর্বিওলা পেটে শাড়ি লেপ্টে নাভীটা বোঝা যাচ্ছে. নাভীর নীচে দুপায়ের মাঝে ত্রিভুজাকৃতি কালো রেখা.দাদু বুঝলেন বৌমার গুদে ভালোই বাল আছে. নাভীর ওপর থেকে জলবিন্দু গড়িয়ে পড়ছে মার গুদের খাঁজে. পাছার খাঁজে শাড়িটা আটকে মার পাছার সৌন্দর্য বাড়িয়েছে. মাকে যেন জলপরী লাগছে. মার ফর্সা গামলার মতো পাছার চলার তালে দুলুনি ওবুকের ডাব দুটোর অসভ্যের মতো লাফানো দেখে শরীরে কামভাব জেগে উঠল. বারান্দায় জেঠু খবরেরকাগজ পড়ছেন বটে কিন্তু নজর মার ডবকা শরীরের খাঁজে ঘুরে বেড়াচ্ছে. মা রান্না করছে. বেশ গরম. মার ব্লাউজটা পুরো ভিজে গেছে. পাতলা ব্লাউজের ভেতর থেকে খয়েরি বলয় ও জামের মতো বোটার আভাস পাওয়া যাচ্ছে.কাজের মাঝে বুক থেকে আঁচল সরতেই মার দুধের ভাঁজবেরিয়ে এল. এসব দেখে সকালের দৃশ্য মনে পড়ে গেল. দাদুর বাড়া শক্ত হয়ে গেছে. অনেক কষ্টে নিজেকে সামলালেন. দুপুরে খাবার পর দাদু ঘুমাচ্ছেন. হঠাতই ঘুম ভেঙে গেল একটা চাপা শব্দে. লোডশেডিং,ঘুমও আসছে না. আওয়াজ টা মেয়েলি. কার শব্দ দেখতে গিয়ে দাদু ঘরের বাইরে এলেন. রান্না ঘরের সামনে এসে দাদুর চোখ আটকে গেল. মা শাড়িটা কোমর পর্যন্ত তুলে দিয়ে কলাগাছের মত ফর্সা দুপা ফাঁক করে বসে গুদের ভেতর মোমবাতি ঢোকাচ্ছে আর বের করছে. মার গুদটা ঘন চুলে ভরা.Continue Reading»

    উত্তরমুছুন
  4. Casino of Arizona, Slots, Table Games - Mapyro
    Welcome to the World of Slot Machines. 문경 출장안마 Come play casino slot 순천 출장마사지 machines! Our 천안 출장샵 hotel 대전광역 출장샵 features luxurious rooms and suites, casino-style 포항 출장마사지 amenities,

    উত্তরমুছুন

 

HoMe Of BanGLa ChOTi Copyright © 2011 | Template design by O Pregador | Powered by Blogger Templates